Home » সিরাজগঞ্জে ১০ পরিবার পেলো ‘সম্বল’ এর সুবিধা

সিরাজগঞ্জে ১০ পরিবার পেলো ‘সম্বল’ এর সুবিধা

বিদ্যানন্দ ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান প্রকল্প

by news
0 comment

বিদ্যানন্দের বাৎসরিক ক্যালেন্ডার অনুসারে শুরু হয়ে গেলো আমাদের চলতি বছরের ‘সম্বল’ প্রকল্পের কার্যক্রম। সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলায় গতকাল ৪ মে ২০২৩ বৃহস্পতিবার ১০ টি পরিবারের হাতে তুলে দেওয়া হলো তিনটি করে মোট ৩০ টি ছাগল।

বিদ্যানন্দের আত্মকর্মসংস্থান প্রকল্প ‘সম্বল’ এর পশু পালন ক্যাটাগরিতে ৯ জন নারী ও ১ জন পুরুষকে নির্বাচিত করা হয়েছে। বিদ্যানন্দের সদস্যরা সরাসরি মাঠ পর্যায়ে সার্ভে শেষে আর্থিক অবস্থা ও পারিপার্শ্বিক অবস্থা যাচাই বাছাই করে এই প্রজেক্টের জন্য মনোনীত করেছে। ভুক্তভোগীরা উপজেলার হাসানপুর, সরাবাড়ি, বারুহাস, বানিয়াবহু অঞ্চলের অধিবাসী। উপজেলার বানিয়াবহু উচ্চ বিদ্যালয় মাঠে ৭ টি পরিবার এবং সরাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে ৩ টি পরিবারের হাতে এই সহায়তা তুলে দেওয়া হয়।

একই উপজেলায় আরও কিছু পরিবার কে সহায়তা প্রদান করে বিদ্যানন্দ টিম চলে যাবে পরবর্তী গন্তব্যে।

You may also like

About Us

A passionate group of people who wishes to inspire a nation and beyond. Bidyanondo is an educational voluntary organization that originated from Bangladesh. The official registration No. is S-12258/2015). Bidyanondo has been operated by 40 professionals and with help of thousands of volunteers. Our mission is to globally foster philanthropic works.[Read More]

2023 © Bidyanondo Foundation | Developed By Kolpolok